সুন্দর হয় মানুষের চোখ
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২৭-০৪-২০২৪

সুন্দর হয় মানুষের চোখ
সাইয়িদ রফিকুল হক

মানুষ কি হয় সুন্দর?
সুন্দর হয় মানুষের চোখ!
সুন্দর চোখে জেগে উঠলো যে
স্বপ্ন-সুন্দর!
অপ্সরী হয়ে উঠলো রে তাই—
কুলীন-কুলের কৃষ্ণকুমারী।
মানুষের চোখ হয় সুন্দর!
সুন্দর হয় মানুষের চোখ।
মানুষের চোখে সুন্দর হয়ে
ওঠে সাধারণ,
সুন্দর হয় মানুষের চোখ,
চোখ অসাধারণ!
মানুষ কি হয় সুন্দর?
সুন্দর হয় মানুষের চোখ।


সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।